প্রশংসায় ভাসছে শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা, এবার ডিসি তহবিলে ২টন চাল অনুদান…

176

সোহানুর রহমানঃ রাজশাহী সিটি কর্পোরেশন এর পর এবার জেলা প্রশাসকের কার্যালয়, রাজশাহী এর ত্রাণ তহবিলে জেলার কর্মহীন অসহায় মানুষের জন্য ২১৫০কেজি চাল অনুদান প্রদান করেন শাপলা গ্রাম উন্নয়ন সংস্থা। বৃহঃস্পতিবার সন্ধ্যায় জেলা প্রশাসক কার্যালয়ে শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক জনাব মোঃ মোহসিন আলী, রাজশাহী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোঃ হামিদুল হক এর নিকট চাল জমাদানের রশিদ হস্তান্তর করেন। এসময় তার সাথে সংস্থার সমন্বয়কারী (প্রশাসন) জনাব মোঃ মাহাবুব হোসেন উপস্থিত ছিলেন।

উক্তসময় জেলা প্রশাসক জনাব মোঃ হামিদুল হক সংস্থার নির্বাহী পরিচালক জনাব মোঃ মোহসিন আলীর উদ্দেশ্যে বলেন, জাতির এ সংকটময় পরিস্থিতিতে আপনি আপনার উদারতা দিয়ে খেটে খাওয়া শ্রমিক, রিকশাচালক, ক্ষুদ্র ব্যবসায়ী, ভ্যান চালক, অসহায় মানুষের পাশে দাড়িয়ে শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার পক্ষ থেকে ৪৩ বস্তা (২১৫০ দুইহাজার একশত পঞ্চাশ) কেজি চাউল অনুদান প্রদান করায় আপনাকে জেলা প্রশাসনের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আশাকরি দেশ ও জাতির কল্যাণে ভবিষ্যতেও যে কোনও ধরণের সংকট মােকাবেলায় আপনি জেলা প্রশাসনের ও দেশের পাশে থাকবেন। এছাড়াও তিনি সংস্থার ভূয়সী প্রশংসা পূর্বক ধন্যবাদসহ নিজ সাক্ষরিত একটি ধন্যবাদ পত্র প্রদান করেন।

উল্লেখ্য, এর আগে রাজশাহী সিটি কর্পোরেশন এলাকার কমর্হীন দুঃস্থ মানুষের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এর তহবিলে ২১৫০কেজি চাউল প্রদান করেন শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক জনাব মোঃ মোহসিন আলী। এছাড়াও মাননীয় সংসদ সদস্য মোঃ আয়েন উদ্দিনকে সাথে নিয়ে মোহনপুর থানার সইপাড়া, গাংগোপাড়া, কেশরহাট ও সিন্দুরী গ্রামের অসহায়-দুঃস্থ প্রায় তিন শতাধিক মানুষের হাতে খাদ্য সামগ্রী যেমনঃ চাল,ডাল,তেল,লবন,সাবান বিতরণ করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে নির্বাহী পরিচালক জনাব মোঃ মোহসিন আলী বলেন, সারাদেশ আজ করোনা আতংকে দিশেহারা। সরকারী নির্দেশনা মেনে দীর্ঘসময় কর্মহীন হয়ে বাসায় অবস্থান করা সম্ভব কিন্তু অন্নহীনতাকে সঙ্গী করে বেঁচে থাকা অসম্ভব। রাজশাহীতে অন্নহীন অসহায় মানুষের পাশে দাড়াতে পেরে বেশ তৃপ্ততা অনুভব করছি।

Facebook Comments