রাজশাহীতে শুরু হলো তরুণ উদ্যোক্তা মেলা…

468
চলছে তরুণ উদ্যোক্ত মেলা...

সাদিয়াতুন নেসা: এগিয়ে যাচ্ছে দেশ, এগিয়ে যাচ্ছে সমাজ, সাথে এগিয়ে রাজশাহীর নারীরা। এই ধারাবাহিকতায় সফল নারী উদ্যোক্তাদের নিয়ে নগরীর স্বনামধন্য রেস্তোরা ‘Tasty Time’-এ গতকাল ৬ই ডিসেম্বর থেকে শুরু হয়েছে তরুণ উদ্যোক্তা মেলা যেটি চলবে আগামী ৮ ডিসেম্বর পর্যন্ত। মেলার উদ্বোধন করেন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা।

ভীড় থাকাতে উদ্যোক্তাগণ বেশ খুশি। তুলনামূলক কম দামে এই মেলাতে অনেক ভাল কোয়ালিটি সম্পন্ন পণ্য বিক্রি করার কারণে গ্রাহকরা ছিলেন অনেকটাই সন্তুষ্ট। মেলায় থাকছে বিভিন্ন ধরনের হাতের তৈরি গয়না, মালা, দুল, পায়েল, আংটি, শাড়ি, থ্রি-পিস, ওয়ান পিস বা বেড শিট কভার, রং তুলিতে আঁকা শাড়ি এবং জামা, হাতের কাজ করা জামাসহ অনেক কিছু । মেলায় যেকোনো কিছু কিনলেই ফ্রি মেহেদী দেয়ার সুযোগ রছেছে। এছাড়াও ৫০০ টাকার বেশি মূল্যের পণ্য ক্রয়ে রেফেল ড্র এর মাধ্যমে রয়েছে বিভিন্ন ধরনের ডিসকাউন্ট অথবা গিফট । যদিও মেলাতে ছেলেদের পণ্য কম ছিল কিন্তু দর্শনার্থী  হিসেবে নারীপুরুষ সকলেরই আনাগোনা ছিল মেলায়।

এই মেলায়ার আয়োজন করেছেন ‘নৈস্বর্গ’। মেলাতে তাদের নিজস্ব স্টল রয়েছে। সাথে আরও আছেন

#হেমন্ত
#Birango
#মাত্রাবৃত্ত
#খাঁচা
#কাঠ গোলাপ
#Ara’s House
#Isabella’s World
#রঙের আঁচর
#The Colour Fest
#Handicraft সহ আরও তরুণ প্রাণবন্ত উদ্যোক্তারা।

এই ইভেন্ট এর ফটোগ্রাফির দায়িত্ব-এ আছেন রাজশাহীর প্রথম সারির ফটোগ্রাফার এবং একজন সফল নারী উদ্যোক্তা KQ Megha এর Gleams – Events & Photography.

এ ধরনের আয়োজন থেকে এটি আবারও প্রমাণিত হয় যে, নারীরা এখন অনেক এগিয়ে যাচ্ছে শুধু চাকরী বা করপোরেট সেক্টরে নয় বরং ব্যবসায়িক ক্ষেত্রেও। উদ্যোক্তারা আজ সারাদিন ক্লান্তিহীন ভাবে গ্রাহকদের কে তাদের সকল পণ্য প্রদর্শন করেছেন। মেলা চলবে আগামীকাল ৮ই ডিসেম্বর পর্যন্ত। আগামীকাল নতুন আরো পণ্য আসবে বলে উদ্যোক্তগণ আশাবাদ ব্যক্ত করেছেন। সাথে তাঁরা সবাইকে মেলায় যাওয়ার আহ্ববান জানিয়েছেন।

ছবি কৃতজ্ঞতা: টেস্টি টাইমের ফেসবুক পেজ থেকে সংগৃহিত।

Facebook Comments