শিরোপা জয়ের এক ম্যাচ দূরে বায়ার্ন মিউনিখ

95

পিবি ডেস্কঃ নিজেদের মাঠ অ্যালিয়েঞ্জ অ্যারেনায় হাড্ডাহাড্ডি লড়াইয়ে বরুশিয়া মনশেনগ্লাডবাখকে ২-১ গোলে হারিয়েছে বায়ার্ন মিউনিখ। ফলে শিরোপা উদযাপনের থেকে আর মাত্র একটা জয় দূরে বাভারিয়ানরা।

এদিকে, খাতা কলমে এখনও শিরোপার দৌড় জীবিত রেখেছে ডর্টমুন্ড। অতিরিক্ত সময়ের গোলে ফরচুনা ডুসেলডর্ফকে ১-০ ব্যবধানে হারিয়েছে ডাই বরুশেনরা।

মায়ার্কো থেকে কিলোমিটার দূরে মাঠ অ্যালিয়েঞ্জ অ্যরেনায় শিরোপার এখন শ্বাস দূরত্বে বায়ার্ন৷ আগের ম্যাচে ডর্টমুন্ড জয় পাওয়ায় উৎসবের অপেক্ষাটা হয়েছে দীর্ঘ।

কার্ড সমস্যায় ছিলেননা মুলার লেভানডস্কি৷ তবুও দাপটে স্বাগতিকরা৷ ২৬ মিনিটে মনশেনগ্রাডবাখের গোলরক্ষক ইয়ান সোমের হাস্যকর ভুলে এগিয়ে যায় বাভারিয়ানরা৷ সহজ গোল করেন ডাচ ফরোয়ার্ড জসুয়া জিরকসি।

তবে এর মিনিট ১১’র মধ্য পাভার্দের আত্মঘাতী গোলে সমতা ফেরে স্বাগতিকরা। ডান দিক থেকে আসা ক্রস বিপদমুক্ত করতে গিয়ে নিজেদের বিপদই ডেকে আনেন তিনি। তবে তার ক্ষতিপূরণটাও দেন বেশ ভালো ভাবেই।

৮৬ মিনিটে পভার্দের দারুণ পাস থেকে বায়ার্নের হয়ে জয় সূচক গোলটি করেন গেরেটস্কা।তাইতো লিগের বাকি তিন ম্যাচের আর মাত্র ১টিতে জয় পেলেই শিরোপা উঠবে নয়ারের হাতে।

পিবি/ব

Facebook Comments